দুই মাসের দুধের ছেলে ফেলে করোনায় আক্রান্ত স্বামীর পাশে শুভি!

করো’নার আ’ক্রা’ন্ত তরুণ অভিনেতা অনিরুদ্ধ দাভের শা’রীরি’ক অবস্থা সং’কটজনক। ৩৪ বছর বয়সী এই অভিনেতা রয়েছেন আইসিইউতে। আর এই সং’কটজনক পরিস্থিতিতে অভিনেতার স্ত্রী শুভ দাভে সোশ্যাল মিডিয়ায় অসুস্থ স্বামীর জন্য প্রার্থনার আবেদন জানিয়েছেন।

একইসঙ্গে দু-মাসের দুধের শিশুকে ফেলে রেখে করো’না আ’ক্রা’ন্ত স্বামীর দেখভালের জন্য ছুটে গেছেন শুভি। ফেব্রুয়ারি মাসেই পুত্র সন্তান অনিশকের জন্ম দেন শুভি। অনিরুদ্ধর কোলে অনিশকের একটি মিষ্টি ছবি পোস্ট করে নিজের বিড়াম্বনার কথা জানান শুভি, লেখেন এটাই তার জীবনের সবচেয়ে কঠিন সময়।

তিনি লেখেন, আমি এখন রাস্তায়, ‘অনিরুদ্ধর কাছে যাচ্ছি… বাড়িতে ফেলে এসেছি আমার দু-মাসের ছেলে অনিশককে। এটাই আমার জীবনের সবচেয়ে কঠিন সময়, একদিকে অনিশক পুরোপুরিভাবে আমার ওপর নির্ভরশীল, অন্যদিকে এই সময় অনিরুদ্ধের পাশেও আমাকে থাকতে হবে। দয়া করে প্রার্থনা করুন, আমি সব শুভাকাঙ্খী, বন্ধু,সহকর্মী, অনিরুদ্ধর ফ্যানেদের অনুরোধ জানাচ্ছি… এই সময় আমার অনিরুদ্ধের,

অনিশকের বাবার সবচেয়ে বেশি প্রয়োজন আপনাদের প্রার্থনা। আমাদের সবার প্রার্থনায় দেখবেন ও সুস্থ হয়ে যাবে।’ হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিরুদ্ধ দাভে, কাজ করেছেন পাটিয়ালা বেবস, লকডাউন কি লাভ স্টোরি-র মতো সিরিয়ালে। ভূপালে এক ওয়েব সিরিজের শ্যুটিং করবার সময় করোনা আক্রান্ত হন অভিনেতা।

অনিরুদ্ধর বন্ধু অজয় সিং চৌধুরি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভূপালেই তার চিকিত্সা চলছিল। তবে সাম্প্রতিকতম রিপোর্টে জানা যায়, অনিরুদ্ধর পরিস্থিতি খুব জটিল। সংক্রমণের জেরে শরীরের অক্সিজেনের মাত্রা মা’রাত্ম’ক কমে যাওয়ায় আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে।

টেলিভিশনের পাশাপাশি বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন অনিরুদ্ধ দাভে। তেরে সঙ্গ, শোরগুল-এর মতো ছবিতে দর্শক মনে রেখেছে তাকে। অক্ষয় কুমারের আসন্ন ছবি বেল বেটম-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিরুদ্ধকে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!