রোগীদের জন্য বিশেষ নাম্বার চালু করলেন মিমি

নিজের নির্বাচনী কেন্দ্রের মানুষের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী এবং তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী।যাদবপুরবাসীদের জন্য চালু করলেন বিশেষ সাহায্যকারী নাম্বার।

সামাজিক যোগাযোগ মাধয়মে শেয়ার করলেন একাধিক চিকিৎসকের নাম্বার। যারা বাড়িতে নিভৃতবাসে থাকা করোনা রোগীদের পরামর্শ দেবেন মুঠোফোনে।

৭৬৮৮০-১২৮১১, আক্রান্ত বা তার পরিবার এই নাম্বারে যোগাযোগ করলেই হাসপাতাল, অক্সিজেন, প্লাজমা সংক্রান্ত যাবতীয় সাহায্য পাবেন। সাংসদ-অভিনেত্রীর দাবি, সবাই মিলে এক সঙ্গে লড়াই করলে এই মৃত্যুমিছিল এক দিন থেমে যাবে। সাহায্যকারী নাম্বার চালু হতেই মিমির প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

যদিও কটাক্ষ পিছু ছাড়েনি সাংসদের। কেউ কেউ মন্তব্য করেছেন, ‘ওহ! বিশাল কাজ করেছেন। এত দিন পরে ঘুম ভেঙেছে’।কিছু দিন আগেই ক্যান্সারে আক্রান্ত সন্তানসম পোষ্য চিকু ছেড়ে গিয়েছে তাকে। তার শেষকৃত্য করে আক্ষরিক অর্থেই ভেঙে পড়েছিলেন মিমি।

পুরনো ভিডিও, ছবির মধ্যে দিয়ে অনবরত খুঁজে গিয়েছেন তার প্রিয় পোষ্যকে। ফিরে আসার কাতর অনুরোধও জানিয়েছেন। অতিমারির ভয়ঙ্কর রূপ তাঁকে সেই শোক ভুলতে বাধ্য করেছে। খবর, এলাকার মানুষও সাংসদকে আগের ভূমিকায় দেখে স্বস্তি পেয়েছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!