আইপিএল ছেড়ে দেশে ফিরছেন মুস্তাফিজ

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ঘোষিত প্রাথমিক স্কোয়াডে রয়েছেন সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান।

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এ খেলছেন বাংলাদেশের এই দুই ক্রিকেটার। এদিকে শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সময়সূচি প্রকাশ করেছে বিসিবি।সবকিছু ঠিকঠাক থাকলে দুই দলের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ মে।

এদিকে বর্তমানে আইপিএলে খেললেও শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবেন মুস্তাফিজ এবং সাকিব আল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তবে কবে দেশে ফিরবেন এই দুই ক্রিকেটার তা নিশ্চিত করে বলেননি তিনি।

আইপিএলের এবারের আসর শেষ হবে ৩০ মে। অন্যদিকে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার জন্য ঈদের ২ দিন পরেই বায়ো বাবলের মধ্যে ঢুকে যাবে ক্রিকেটাররা। সেখানেই দলের সাথে যোগ দেয়ার কথা রয়েছে সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানের। ২১ তারিখে বিকেএসপিতে শ্রীলংকার বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ।

শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড : তামিম ইকবাল খান, মোহাম্মদ নাইম শেখ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!