রেট জানতে চাওয়ায় চটলেন শ্রীলেখা

সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিকর মন্তব্য করার মতো মানুষের অভাব নেই। বিশেষ করে নারী তারকাদের ক্ষেত্রে কুরুচিকর মন্তব্য চোখে পড়ার মতো।

তবে এসব মেনে নেয়ার মতো মানুষ নয় শ্রীলেখা মিত্র। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন কুরুচিকর মন্তব্য করায় কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ করেছেন এই অভিনেত্রী।

সুজন নামের একটি প্রোফাইল থেকে মন্তব্য করা হয়, ‘ভাত চাই? শ্রীলেখা মাসিকে কল করুন। জানতে চান এখন তার রেট কত চলছে। একজনের সঙ্গে কত আর দুইজনের সঙ্গে কত এবং দুইয়ের অধিক হলে কত। কালো চুলের হলে কত আর সাদাচুলের হলে কত?’

শ্রীলেখা মিত্র মন্তব্যটির স্ক্রিনশটটি কলকাতা পুলিশ এবং সাইবার ক্রাইম শাখা লেখা হ্যাশট্যাগ দিয়ে লেখেন, বোনপো সুজন, শুধু আমার ভাত কেন, করোনা সংক্রান্ত যেকোনো সহায়তা প্রয়োজন হলে বলবে, মাসি যথাসাধ্য সহায়তা করবে। তুমি তৃণমূল না বিজেপি? এটা বুঝার চেষ্টা করছি তুমি কার দ্বারা অনুপ্রাণিত হয়ে এ ভাষায় আমার সম্পর্কে লিখলে।

এরপর অন্য একটি স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে সুজন সেনের নামের নিচে বিজেপি কর্মী লেখা দেখা যায়। তারপর জানান, শ্রীলেখা সাইবার ক্রাইম শাখায় অভিযোগ করেছেন। চারদিকে করোনা পরিস্থিতি ভয়াল রূপ নিয়েছে।

তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই জনসচেনতনমূলক প্রয়োজনীয় তথ্য শেয়ার করছেন। সেই সঙ্গে আশপাশে খেয়াল রাখছেন। তবে কেউ উল্টা-পাল্টা কোনো মন্তব্য করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথাও জানাচ্ছেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!