৬ বছরের পুরনো রেকর্ড ভাঙ্গলেন বুমরাহ!

ব্যাটসম্যানের রক্তচাপ বাড়িয়ে দেন তিনি। জসপ্রীত বুমরাহ মানেই বিষাক্ত ইয়র্কার থেকে দুর্দান্ত স্লোয়ার! বিশ্ববন্দিত পেসার ভয়ঙ্কর প্রহারের মুখে পড়েছেন, এমনটা ভাবা যায় না!

কিন্ত সেই বুমরাহকেই চেন্নাই ম্যাচে ক্লাব স্তরের বোলারে নামিয়ে এনেছিলেন আম্বাতি রায়ডু ও রবীন্দ্র জাদেজারা।মুম্বই ইন্ডিয়ান্সের স্টার বোলারকে তাঁদের ‘ধ্বংসলীলা’র মুখে পড়তে হয়েছিল। পরিসংখ্যান বলছে নির্দিষ্ট কোটার ৪ ওভার বল করে বুমরাহ মাত্র ১ উইকেটের বিনিময়ে ৫৬ রান দিয়েছে।

ভারতীয় দলের স্ট্রাইক বোলার শেষ ৬ বছরে একবারও রানের হাফ-সেঞ্চুরি হজম করেননি আইপিএলে। বুমরাহের আইপিএল কেরিয়ারে মুম্বই ম্যাচই সবচেয়ে দামি স্পেল হয়ে থাকল।

২০১৫ সালে বুমরাহ শেষবার ৫৫ (দিল্লির বিরুদ্ধে) ও ৫২ (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর) রান দিয়েছিলেন। যদিও গত শনিবার’এল ক্লাসিকো’র ফাইনাল ওভারের থ্রিলারে চার উইকেটে মুম্বই হারিয়েছিল চেন্নাইকে।

সৌজন্যে পোলার্ডের ৩৪ বলে ৮৭ রানের অপরাজিত ইনিংস। রায়ডু ২৭ বলে অপরাজিত ৭২ রান করেন এই ম্যাচে। ৪টি চার ও ৭টি ছক্কা হাঁকান রায়ডু। ২৬৬.৬৭-এর স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি।

আর বুমরাহকে মারা তাঁর একটি বড় ছক্কা উড়ে আসে মুম্বইয়ের ডাগআউটে। আর ড্রিংকস ফ্রিজে বল লাগার সঙ্গে সঙ্গেই ঝনঝন করে ভেঙে পড়ে ফ্রিজের কাঁচ।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!