৩০ হাজার সিনেমা কর্মীকে বিনামূল্যে টিকা দেবে যশরাজ ফিল্মস

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল ভারত। এ পরিস্থিতিতে বিপর্যস্ত সাধারণ জনজীবন। যার প্রভাব পড়েছে কর্মজগতেও। ব্যতিক্রম নয় বিনোদন দুনিয়াও। থমকে গেছে বহু ছবি ও সিরিয়ালের কাজ। বিশেষ করে মহারাষ্ট্রের দ্বিতীয় লকডাউনের ফলে বলিউডের সিনেমা কর্মীদের অবস্থা বিপন্ন।

এ অবস্থায় করোনা থেকে ইন্ডাস্ট্রির কর্মীদের নিরাপত্তা দিতে তাদের পাশে দাঁড়াল বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র নির্মাতা সংস্থা যশরাজ ফিল্মস। তারা ফিল্ম ইন্ডাস্ট্রির নথিভুক্ত ৩০ হাজার সদস্যের বিনা খরচে টিকাদানের দায়িত্ব নিচ্ছে।এজন্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরকে অনুরোধ জানিয়েছে যশরাজ ও ফিল্ম কর্মীদের ওই সংগঠন।

যশরাজ ফিল্মসের সিনিয়র সহ-সভাপতি অক্ষয় উইধানি ‘ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ’-কে একটি চিঠিতে জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রি এই মুহূর্তে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এ অবস্থায় হাজার হাজার কর্মী ও তাদের পরিবারকে রক্ষা করতে তাদের কাজে ফেরাটা খুব দরকার।

এ পরিস্থিতিতে যশ চোপড়া ফাউন্ডেশনের মাধ্যমেযশরাজ ফিল্ম রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কাছে অনুরোধ জানিয়েছে, নথিভুক্ত ৩০ হাজারেরও বেশি কর্মীর জন্য টিকার ব্যবস্থা করতে। এর জন্য যা খরচ হবে তা বহন করবে যশরাজ ফিল্মস।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!