রোশানকে নিয়ে বুবলির ‘রিভেঞ্জ’

শবনম বুবলি। শাকিব খানের সঙ্গেই বেশি ছবিতে অভিনয় করেছেন এই নায়িকা। মাঝখানে ‘ক্যাসিনো’ চিরচেনা ছক থেকে বেড়িয়ে এসেছেন এই নায়িকা। এরপরে অভিনয় করেছেন ‘চোখ’ শিরোনামে আরো একটি সিনেমাতেও।

এবার আরো একবার শাকিব ছাড়া অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা।টানা এক বছরের পারিবারিক অন্তর্ধান থেকে মিডিয়ায় ফিরেছেন মাস তিনেক হলো। দ্রুত প্রস্তুতি নিচ্ছিলেন পর্দায় ফেরার। ইন্টারভিউ, ফেসবুকিং, গিটার বাজানো- সবই ছিল সেই প্রস্তুতির প্রতিধ্বনি।

‘রিভেঞ্জ’ নামের একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন বুবলি। এখানে তার বিপরীতে দেখা যাবে নায়ক রোশানকে। আজ (৩ মে) বিকেলে রাজধানীর গুলশানে এক অভিজাত রেস্তোরায় ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। সেখানে আনুষ্ঠানিকভাবে বুবলি ও রোশানের নাম ঘোষণা করা হবে।

জানা গেছে, মোহাম্মদ ইকবাল ছবিটি প্রযোজনা করবেন। এর পরিচালনার দায়িত্বেও তিনিই থাকবেন।তার কাছে এ ছবিটি সম্পর্কে জানতে চাইলে তিনি অবশ্য রহস্য জিইয়ে রাখতে চাইলেন। বললেন, এখন এ নিয়ে কিছু বলতে চাই না।

আরেকটু সময় নিতে চাই। সব ফাইনাল হলে জানাবো।এদিকে মুক্তির অপেক্ষায় আছে বুবলি অভিনীত ‘ক্যাসিনো’ সিনেমাটি। সৈকত নাসিরের পরিচালনায় এ সিনেমায় বুবলির নায়ক নিরব।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!