স্বস্তিকা চটির ছবি পোস্ট করে ট্রোলড হলেন

পশ্চিমবঙ্গে তৃতীয়বারের মতো মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন মমতা ব্যানার্জি। তারপরে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায়।

তাতে দেখা যাচ্ছে, একজোড়া সাদা-নীল চটি। ছবিটি পোস্ট করে, বেশ কিছু ফুল-ভালোবাসার ইমোজি দেন স্বস্তিকা। তারপরে থেকেই ট্রোলিং শুরু।মমতা বন্দ্যোপাধ্যায়ের ইমেজের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে থাকে তাঁর সাদামাটা জীবনযাপন।

তাতে সাধারণ শাড়ি, হাওয়াই চটি এসব অনেকসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে ওঠে এসেছে। নেটমাধ্যমে ‘চটিপিসি’ শব্দটা তো প্রায়ই শোনা যায়।তিনি অবশ্য সেসব কথায় বেশি পাত্তা দেননি কোনোদিনই। বুধবার স্বস্তিকা এই পোস্ট করা মাত্রই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পোস্টের কমেন্ট সেকশনে শুরু হয়ে যায় গণ্ডগোল।

এক নেটিজেন কমেন্ট বক্সে লিখলেন, ‘বড্ড দেরি করে ফেললেন, এখন তো আর টিকিটও পাবেন না।’ স্বস্তিকার সপাটে উত্তর, ‘টিকিটের ইচ্ছে থাকলে এতদিন বসে থাকতাম বলে আপনার মনে হয়, যান মনটা পরিষ্কার করে আসুন’। আরেকজন লেখেন, ‘বাম মনোভাব দেখাতে দেখাতে কখন যে পিসির দলে চলে যাবে ধরতে পারবেন না।’

একজন কমেন্ট বক্সে লেখেন, ‘এটা কি দেখালেন! দিনটা কেমন যাবে কে জানে।’ দীপরেখা মুখোপাধ্যায় নামের আরেকজন লেখেন, ‘এই তো! আসল রূপ টা বেরিয়ে পড়েছে। ৫ বছর অবধি এটাই ধরে রাখতে হবে কিন্তু..এদিক ওদিক করবেন না…।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!