সবাই নিরাপদে পৌঁছানোর পরই বাড়ি ফিরবেন ধোনি

সবাই নিরাপদে বাড়ি ফেরার পরই নিজের শহরে ফিরবেন—চেন্নাই সুপার কিংসের কর্তাদের এমন কথাই বলেছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর ফ্র্যাঞ্চাইজিগুলোর বড় উদ্বেগ এখন ক্রিকেটার ও অন্য সাপোর্ট স্টাফদের নিরাপদে বাড়ি পৌঁছে দেওয়া।

সেটি ভারতে হোক কিংবা ভারতের বাইরে। তবে ধোনি প্রথম সুযোগেই বাড়ি ফিরতে চাননি। চেন্নাইয়ের কর্তাদের কাছ থেকে সতীর্থদের বাড়ি ফেরার নিশ্চয়তা পাওয়ার পর আজ বৃহস্পতিবার নিজ শহর রাঁচিতে পা রাখবেন ভারতের সাবেক অধিনায়ক। চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি আর ব্যাটিং কোচ মাইক হাসি করোনায় আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে করোনায় আক্রান্ত চেন্নাইয়ের আরও কয়েকজন কর্মী। বালাজি আর হাসির জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছে চেন্নাই।

তাঁদের আপাতত চেন্নাই নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হবে। বালাজিকে নিয়ে সমস্যা নেই, তবে ঝক্কি আছে হাসিকে নিয়ে। অস্ট্রেলীয় তারকাকে দেশে ফেরার ব্যবস্থা করতে হলে অবশ্যই তাঁর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। সদ্যই করোনা পজিটিভ হয়েছেন হাসি। অন্তত আগামী ১০ থেকে ১২ দিন তাঁকে কোয়ারেন্টিনে রাখতে হবে। আপাতত সেই কোয়ারেন্টিন চেন্নাইয়ে হবে বলেই জানা গেছে। ধোনি রাঁচি যাবেন ব্যক্তিগত উড়োজাহাজে। ধোনির ব্যক্তিগত উড়োজাহাজে থাকবেন চেন্নাইয়ের কয়েকজন ভারতীয় ক্রিকেটার।

ধোনিকে রাঁচি নামিয়েই সেটি হায়দরাবাদের উড়ে যাবে। ধোনি আগেই দলের এক ভার্চ্যুয়াল বৈঠকে আইপিএল স্থগিত হওয়ার পর ক্রিকেটারদের বাড়ি ফেরা নিয়ে কিছু নির্দেশনা দিয়েছিলেন। সেখানে তিনি বলেছিলেন, বিদেশি ক্রিকেটার ও স্টাফদের অবশ্যই বাড়ি ফেরার ক্ষেত্রে অগ্রাধিকার দিতে হবে। বিদেশিরা ঠিকঠাক উড়োজাহাজে ওঠার পরই দেশিরা বাড়ি ফেরার প্রস্তুতি নেবেন। চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ ভারতীয় ক্রিকেটারদের বাড়ি ফেরার জন্য উড়োজাহাজও ভাড়া করেছে।

১০ আসনের সেই উড়োজাহাজ দিল্লি থেকে চেন্নাইয়ের কয়েকজন ক্রিকেটারকে আজ বৃহস্পতিবার সকালে রাজকোট আর মুম্বাইয়ে পৌঁছে দেওয়ার কথা। এরপর বিকেলে পৌঁছে দেবে বেঙ্গালুরু আর চেন্নাইয়ে। ধোনি ব্যক্তিগত উড়োজাহাজে উড়াল দেবেন আজ সন্ধ্যায়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!