করোনা কেড়ে নিল বলিউড অভিনেত্রীর প্রাণ

মহামারি কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে পুরো ভারত। চারিদিকে হাহাকার। প্রতিনিয়ত খারাপ খবর। করোনা কেড়ে নিচ্ছে একের পর এক তরতাজা প্রাণ। এবার বলিউডেও নামলো শোকের ছায়া। করোনা কেড়ে নিল আরও এক অভিনেত্রীর প্রাণ।

বৃহস্পতিবার (৬ মে) অভিনেত্রী অভিলাষা পাটিলের মৃত্যুর খবর জানান তার সহঅভিনেতা সঞ্জয় কুলকার্নি। খবর জিনিউজের।সঞ্জয় কুলকার্নি সংবাদমাধ্যমকে বলেন, বুধবার সন্ধ্যা ৬টায় আমার কাছে ফোন আসে জ্যোতি পাতিলের। তিনি আমাকে জানান অভিলাষার অবস্থা আশঙ্কাজনক। আমি ওর নম্বরে ফোন করলেও তা বন্ধ ছিল। এর পরেই রাত ৮টার দিকে খবর পাই অভিলাষা আর নেই।

তিনি আরও জানিয়েছেন, কয়েকদিন আগে অভিলাষা বেনারস গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় তার করোনা টেস্ট করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাকে হাসপতালে ভর্তি করা হয়। কিন্তু এ খবর কেউ জানত না। বুধবার সন্ধ্যায় হঠাৎ খবর আসে অভিলাষার করোনা আক্রান্ত হওয়র কথা। অবশেষে কোভিড কেড়ে নিল আরও এক সহকর্মী ও ভালো বন্ধুকে। ওর অনেক কিছু করার পরিকল্পনা ছিল। সব শেষ হয়ে গেল।

অভিলাষা বলিউডের বহু ছবিতে কাজ করেছেন। যেমন ছিছোড়ে, গুড নিউজ, বদ্রীনাথ কি দুলহনিয়ার মতো ছবিতে। টেলিভিশনেও কাজ করেছেন তিনি। এছাড়াও একাধিক মারাঠি ছবিতেও তাকে অভিনয় করতে দেখা যায়। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই তিনি খুব অসুস্থ হয়ে পড়েন। শেষ লড়াই জিততে পারলেন না অভিনেত্রী। শোকের ছায়া নেমেছে গোটা বলিউডে।

এখনও চল্লিশ পেরোননি অভিলাষা। স্বামী ও এক পুত্র সন্তানকে নিয়ে ছিল অভিলাষার পরিবার। খুব প্রতিভাবান অভিনেত্রী ছিলেন তিনি। পরিশ্রম করতেন, কাজে তার ডেডিকেশন শিক্ষণীয় হয়ে থাকবে সকলের কাছে, সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্টে এই কথাই ব্যক্ত করেছেন অভিলাষার সহঅভিনেতারা।

প্রসঙ্গত, করোনার প্রথম ঢেউও বলিউডে প্রাণ কেড়েছে অনেকের। দ্বিতীয় ঢেউ আসার পর থেকে একে একে আক্রান্ত হয়েছেন বলিউডের ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, রণবীর কাপুর, ভিকি কৌশল, সোনু সুদ, আমির খানের মতো বহু অভিনেতা। তবে তারা সকলেই করোনাকে পরাজিত করেছেন। কিন্তু অভিলাষা এই লড়াইটা জিততে পারলেন না। সম্প্রতি জানা গেছে, দীপিকা পাড়ুকোনও করোনা আক্রান্ত হয়েছেন। দীপিকার বাবা-মাও করোনা আক্রান্ত। প্রতিদিন বলিউডেও কেউ না কেউ করোনা আক্রান্ত হচ্ছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!