মায়ের পরে তারকা ক্রিকেটারের বোনকেও কেড়ে নিল করোনা!

গত মাসের শেষের দিকে করোনা আ’ক্রা’ন্ত মাকে হারা’নোর দুই সপ্তাহ যেতে না যেতেই বোনকে হারালেন ভারতীয় নারী ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি। দুই সপ্তাহে দুইটি প্রিয়জন হারানোর ধাক্কা খেলেন এই নারী ক্রিকেটার।

কৃষ্ণমূর্তি এমন ম’র্মান্তি’ক ঘট’নার শি’কার হয়েছে আজ (বৃহস্পতিবার) সকালেই। তাঁর বোনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন বেদার কোচ ইরফান। ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন এই হৃদয়বিদারক ঘটনা।

বেদার মা চেলুভাম্বা দেবী গত মাসের ২০ তারিখ করোনা পজেটিভ হবার মাত্র ৪ দিন পরেই তাঁর মৃ’ত্যু হয়। মায়ের মৃ’ত্যু সংবাদ বেদা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানানোর পাশাপাশি সতিনি করো’না আ’ক্রা’ন্ত বোনের জন্যও প্রার্থনা চেয়েছিলেন। কিন্তু কোনও কিছুই যথেষ্ট হয়নি। বোনকেও শেষ বিদায় দিতে হলো।

গত মাসে মায়ের মৃত্যুতে এতটুকুও ভেঙে না পড়ে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় সতর্ক বার্তা দিয়ে গেছেন এই কঠিন সময়ে কার কী করণীয়। ভারতের হয়ে ৪৮টি ওয়ান ডে ও ৭৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন বেদা কৃষ্ণমূর্তি। রান করেছেন করেছেন যথাক্রমে ৮২৯ ও ৮৭৫ রান। দুই ফর্ম্যাট মিলিয়ে ১০টি হাফ-সেঞ্চুরি রয়েছে কৃষ্ণমূর্তির ঝু’লিতে। ওয়ান ডে ক্রিকেটে ৩টি উইকেটও নিয়েছেন ২৮ বছর বয়সী তারকা ব্যাটার।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!