পোশাকের প্রচারে ফেরদৌস-পূর্ণিমা

চিত্রনায়ক ফেরদৌস গত বছরের শেষ প্রান্তে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি পোশাক ব্র্যান্ড প্রোভিডেন্স এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন। এরপর থেকেই প্রতিষ্ঠানটির সঙ্গে পণ্যের প্রচারনায় কাজ করে যাচ্ছেন।

এতদিন অনলাইনে এটির কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল। কিন্তু ৬ মে রাজধানীর যমুনা ফিউচার পার্ক সংলগ্ন কুড়িল বিশ্বরোডে প্রতিষ্ঠানের প্রথম শো রুমের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ফেরদৌসের সঙ্গে সেখানে হাজির ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। করোনার কারণে স্বল্প পরিসরের আনুষ্ঠানিকতায় সম্পন্ন হয় উদ্বোধনী আয়োজন। পূর্ণিমা বলেন,

‘দেশীয় পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানটি অনেকদিন ধরে বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সঙ্গে পোশাক রপ্তানি করে আসছে। এবার তারা দেশেই এটি বাজারজাত করতে শুরু করেছে। এই উদ্যোগের যাত্রা শুরুর সময়ে উপস্থিত থাকতে পেরে ভালো লেগেছে।’

ফেরদৌস বলেন, ‘প্রোভিডেন্সের সুনামের কারণেই এটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি। আমার বিশ্বাস প্রতিষ্ঠানটি দেশের মানুষের আস্থা অর্জনে সক্ষম হবে।’ চলচ্চিত্রের জনপ্রিয় এইর অভিনয় জুটি জুটিবদ্ধ হয়ে গাঙচিল নামের একটি ছবিতে অভিনয় করছেন। এছাড়া আগামী ঈদ আনন্দমেলাও উপস্থাপনা করছেন তারা।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!