শুরুতেই মুখ ভার মুস্তাফিজের

আইপিএল মাঝপথে বন্ধ হয়ে যাওয়ায় গতকাল বৃহস্পতিবার বিশেষ বিমানযোগে দেশে ফিরেছেন সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ হওয়ায় এবং আইপিএল দলগুলোতে করোনা ছোবল দেওয়ায় সাকিব-মুস্তাফিজকে ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

বিমানবন্দর থেকে সোজা তাদের নিয়ে যাওয়া হয় কোয়ারেন্টিন সেন্টারে। কেমন কাটছে মুস্তাফিজের সস্ত্রীক ‘বন্দি’ জীবন?বিমানে বসে তোলা সেলফিতে মুস্তাফিজ-সাকিবদের দেখা গেছে হাস্যোজ্বল অবস্থায়। মৃত্যুপুরী ভারত ছেড়ে দেশের ফেরার আনন্দ।

কিন্তু দেশের মাটিতে পা রেখেই জানতে পারেন, তাদের যেতে হবে ১৪ দিনের কোয়ারেন্টিনে। মন খারাপ হওয়াই স্বাভাবিক। সাকিবের জন্য রাজধানীর গুলশানের বিলাসবহুল হোটেল ‘ফোর পয়েন্টস বাই শেরাটন’-এ আর মুস্তাফিজ দম্পতির জন্য ‘সোনারগাঁও হোটেল’-এ কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়েছে।

আজ বিকালে সোশ্যাল সাইটে একটা ছবি পোস্ট করেছেন মুস্তাফিজ। যাতে দেখা যাচ্ছে, ‘কাটার মাস্টার’ সোনারগাঁও হোটেলের জানালা দিয়ে মুখ ভার করে বাইরে তাকিয়ে আছেন। এটা বলে দিতে হয় না যে ছবিটি তুলেছেন তার স্ত্রী। আরও অনেকগুলো দিন এভাবে থাকতে হবে বলেই কি ‘দ্য ফিজের’ মন খারাপ? তার কোয়ারেন্টিন সঙ্গী হিসেবে স্ত্রী থাকলেও গুলশানে সাকিব আল হাসান কিন্তু একাই আছেন। তার সর্বশেষ খবর এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!