একই মঞ্চে মেহজাবীন-তারিন-অপু

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ঈদ ম্যাগাজিন ‘আনন্দমেলা’। তারকাবহুল এ অনুষ্ঠানটি ঘিরে দর্শকের অন্যরকম আগ্রহ থাকে। দর্শক চাহিদার কথা বিবেচনা করে এবার ‘আনন্দমেলা’র মঞ্চে অংশ নিয়েছেন শোবিজের জনপ্রিয় তিন নায়িকা। তারিন, মেহজাবীন আর অপু বিশ্বাসকে একই অনুষ্ঠানে দেখা যাবে এবারের ঈদ আয়োজনে।

এবার ‘আনন্দমেলা’ উপস্থাপনা করবেন ফেরদৌস এবং পূর্ণিমাকে। এখানে বিশেষ পরিবেশনা নিয়ে হাজির হবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও ছোটপর্দার তারকা মেহজাবীন চৌধুরী। আর প্রয়াত অভিনেত্রী কবরীর স্মরণে তারই সিনেমার কালজয়ী গান ‘সে যে কেন এলো না’র সঙ্গে নাচ পরিবেশন করবেন অভিনেত্রী তারিন।

‘আনন্দমেলা’ প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। ঈদের দিন রাত ১০টার সংবাদের পর বিটিভিতে প্রচার হবে এটি। অনুষ্ঠানটি প্রসঙ্গে মাহফুজা আক্তার বলেন, ‘করোনাকালে চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানটির শুটিং করার। এমন অবস্থায় সবাইকে নিয়ে অনুষ্ঠান সাজাতে একটু বেশিই বেগ পেতে হয়েছে। বিটিভির স্টুডিওতে

টানা তিন দিন শুটিং করেছি। কোভিডের মধ্যেও শিল্পীরা সাড়া দিয়েছেন, তাতে আমরা খুশি। লকডাউনে দর্শকরা বাসায় থাকবেন। তাদের পূর্ণ বিনোদনের চিন্তা মাথায় রেখেই অনুষ্ঠানে বৈচিত্র্য আনার চেষ্টা করেছি। যেন অনুষ্ঠানটি তাদের কাছে উপভোগ্য হয়। আশা করছি, বরাবরের মতো এবারের আনন্দমেলাও দর্শকদের ভালো লাগবে।’

বিশেষ এ অনুষ্ঠানে আরও থাকবে দুই বাংলার ছয় শিল্পীর কণ্ঠে একটি বিশেষ গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন এপার বাংলার তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহা এবং ওপার বাংলার রাঘব চ্যাটার্জি, জয় সরকার ও উষা উত্থুপ। কবির বকুলের কথায় এটির সুর সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। এ ছাড়া অনুষ্ঠানে ‘যতনে রাখিব’ শিরোনামে একটি গানে দেখা যাবে ফোক সম্রাজ্ঞী মমতাজকে। এ ছাড়া গান গেয়েছেন বাউল শফি মণ্ডল ও তার দল।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!