পার্লার ব্যবসা শুরু করতে গিয়ে লাভলুর বিপত্তি

নতুন ব্যবসায় নাম লেখালেন জনপ্রিয় অ’ভিনেতা-নির্মাতা সালাহউদ্দিন লাভলু। তবে ব্যবসাটা কোনো রেস্টুরেন্ট বা ফ্যা’শন হাউসের নয়, বিউটি পার্লারের!

আসন্ন ঈদে প্রচারের জন্য নির্মিত একটি নাটকে নাপিত চরিত্রে অ’ভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু। নাটকের গল্পে দেখা যাব’ে, ‘ভোলা সুপার সেলুন (প্রা.) লিমিটেড’-এর মালিক ভুলু তালুকদার ওরফে ‘ভোলা নাপিত’।

আশপাশের দশগ্রামে তার পসার। যদিও ‘নাপিত’ বললে ভীষণ ‘ক্ষেপে যান তিনি। সবার চুল-দাঁড়ি ছেটে সুন্দর করে দেন, তাই তার চাওয়া- সবাই তাকে ডাকবে ‘নরসুন্দর ভোলা’।

১৩ বছর পর দুবাই থেকে দেশে ফেরা বন্ধু কচি খন্দকার বু’দ্ধি দেয় বিউটি পার্লার চালু করার। স্ত্রী কুসুমের সঙ্গে এ বি’ষয়ে পরামর’্শ করেন ভোলা। কুসুম প্রথমে রাজিও হয়। কিন্তু একদিন সকালে ঘু’ম থেকে উঠে কুসুম ভীষণ ক্ষি’প্ত হয় ভোলার ওপর।

মোবাইলে কয়েকটা ভিডিও দেখিয়ে বলে, এসব করার জন্যই বিউটি পার্লার চালু করতে চায় ভোলা? রাগ করে চলে যায় বাপের বাড়ি।শেষ পর্যন্ত কি কুসুম ফিরে আসে বাপের বাড়ি থেকে? ভোলা কি পারে বিউটি পার্লার চালু করতে?

‘কুসুম বিউটি পার্লার’ নামের নাটকটিতে ভোলার স্ত্রী কুসুম চরিত্রে দেখা যাব’ে উপস্থাপক ও অ’ভিনেত্রী মৌসুমী মৌকে। নাটকটি রচনা করেছেন খায়রুল বাবুই, পরিচালনা করেছেন মেহেদী বিন আশরাফ। প্রচারিত হবে দী’প্ত টিভির ঈদ আয়োজনে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!