কবে বিয়ে করবেন রশিদ খান?

আ'ফগা'ন ক্রিকে'টের সবচেয়ে বড় রত্নটির নাম রশিদ খান। এই ঘূর্ণি জাদুকর বিশ্বজুড়ে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর সবচেয়ে ব্যস্ত খেলোয়াড়র। সব দলই তাকে পেতে চায়। রশিদ পারফর্মেন্স করতে ভালোবাসেন।

যে কারণে জাতীয় দলের নেতৃত্ব পেয়েও ছেড়ে দিয়েছিলেন। নিজের পারফর্মেন্সকে ক্ষতি না করার জন্যই তিনি এই সিদ্ধান্ত নিয়েছিলেন। এই তারকা লেগ স্পিনারকে নিয়ে বিশ্বজুড়ে ক্রিকেটপ্রে'মীদের কৌতুহলের শেষ নেই। সোশ্যাল সাইটে তার প্রমাণ ভুরি ভুরি।

রশিদ খান সোশ্যাল সাইটে সবচেয়ে বেশি আ'লোচিত হন তার বয়স বিতর্কের কারণে। তার বয়স এখন ২২। কিন্তু ক্রিকেটপ্রে'মীরা রশিদের বয়স এত কম বলে মানতে নারাজ। এ নিয়ে রশিদকেও বারবার প্রশ্ন শুনতে হয়েছে। প্রতিবারই তিনি হাসিমুখে কৌশলী উত্তর দিয়েছেন। হ্যাঁ, সুন্দর করে কৌশলী জবাব দিতে রশিদের জুড়ি নেই। তার কথায় সকলেই মুগ্ধ হয়ে যান। এবার ইনস্টাগ্রামে রশিদের এক ভক্ত তাকে প্রশ্ন করেছিলেন যে, তিনি কবে বিয়ে করবেন?

রশিদ খান তার সোশ্যাল মিডিয়াতে প্রশ্ন উত্তরের খেলা করেন। তিনি তার ভক্তদের কাছ থেকে বিভিন্ন সময় নানা প্রশ্ন জানতে চান। ভক্তদের প্রশ্নের উত্তর দিতেও ভালোবাসেন। কিছুদিন আগেই বিরাট কোহলি,

ধোনিদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছিলেন রশিদ। এবার বিয়ের প্রশ্নে বিব্রত না হয়ে রশিদ জবাবে লিখেন, ‘আপনাকে আসতে হবে।’ মানে সেই ভক্ত উপস্থিত না থাকলে রশিদ বিয়েই করবেন না! আ'ফগা'ন স্পিনারের এই বুদ্ধিদীপ্ত জবাব ক্রিকেটপ্রে'মীদের মন জয় করেছে।

Back to top button
error: Alert: Content is protected !!