এবার তারিক আনামের বিপরীতে পরীমণি

দেশের জনপ্রিয় অ'ভিনেতা তারিক আনাম খানের বিপরীতে এবার প্রথমবারের মতো অ'ভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমা'র জনপ্রিয় অ'ভিনেত্রী পরীমণি। চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ একসঙ্গে দেখা যাবে তাদের। জানা গেছে, ছবির গল্পে পরীমণির স্বামীর চরিত্রে দেখা যাবে তারিক আনাম খানকে।

ছবিটি নিয়ে তারিক আনাম বলেন, চয়নিকার সঙ্গে এর আগেও কাজ করেছি, তাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে তার নির্মাণে ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ গতানুগতিক ধারার বাইরে ভিন্ন কিছু হতে যাচ্ছে, এতে বেশ কিছু নতুনত্ব রয়েছে। মূলত ছবির গল্পটা পুরোপুরি আলাদা। ছবির গল্পকার পান্থ শাহরিয়ারও আমা'র পছন্দের। তার লেখার হাত খুবই ভালো। পান্থর গল্পই ছবিটিকে ভিন্ন মাত্রা দেবে। আশা করা যায় ভালো কিছু হবে।

এদিকে, লাস্যময়ী নায়িকা পরীমণি ও তারিক আনাম খানের বয়সের পার্থক্য এই গল্পে কী' সুবিধা দেবে জানতে চাইলে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘সেটা আসলে দর্শকরা পর্দায় দেখবেন। এটা এখনই বলা ঠিক হবে না। ছবির পাত্র-পাত্রী দু’জনের সঙ্গেই আমা'র কাজের অ'ভিজ্ঞতা রয়েছে।

মূলত গল্পের প্রয়োজনেই বয়সের পার্থক্যটা রাখা হয়েছে।’ছবির গল্প নিয়ে এই নির্মাতা বলেন, ‘খু'ন অনেক রকম হতে পারে। স্বাভাবিকভাবে আম'রা যেটা মনে করি যে খু'ন মানেই র'ক্তপাত ও জীবনের শেষ। কিন্তু মনস্তাত্ত্বিক খু'নও কিন্তু হয়। যার মাধ্যমে খু'ন হতে পারে একটি পরিবারে মানুষের স'ম্পর্ক। এমন একটি চরিত্রের জন্য তারিক আনাম খান ছাড়া আর কারও কথা মা'থায় আসেনি।’

চয়নিকা আরও জানান, পরীমণি ভালো অ'ভিনেত্রী। এরই মধ্যে আমাদের একসঙ্গে কাজ করা হয়েছে। আমা'র প্রথম চলচ্চিত্রের নায়িকা ছিলেন তিনি। পরীর সঙ্গে আমা'র বোঝাপড়াটা ভালো, তার চেয়েও বড় কথা সে একজন ভালো মানুষ। যেহেতু আমাদের মধ্যে আন্তরিকতা রয়েছে, তাই এই কাজটা আরও ভালো করে করতে পারবো।’

উল্লেখ্য, পান্থ শাহরিয়ারের গল্পে ছবিটি প্রযোজনা করছেন কাজী রিটন। সব ঠিক থাকলে চলতি মাসের শেষে ঢাকার বাইরে শুরু হবে ওয়েব ফিল্মটির শুটিং। ব্লাক অ্যান্ড হোয়াইট নিবেদিত ‘অন্তরালে’ একটি ওটিটি প্লাটফর্মে মুক্তির কথা রয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!