পাঁচটি লক্ষনে বুঝবেন শীঘ্রই আপনার হাতে টাকা আসতে চলেছে

টাকা উপার্জন করার স্বপ্ন সবাই দেখেন। নিজের সখ স্বপ্ন পূরণের জন্যে টাকা জমানোর পক্ষপাতী সকলেই।কিন্তু বিভিন্ন কারণবশত সর্বদা তা সম্ভব হয় না।অনেক সময় পর্যাপ্ত পরিশ্রম করা সত্বেও

সেই পরিশ্রমের যোগ্য বিনিময় হিসেবে অর্থলাভ করতে পারেননা। আপনি সাধ্য মতো অর্থ উপার্জন করার চেষ্টা করছেন কিন্তু উপার্জন হচ্ছে না বা টাকা ধরে রাখা সম্ভব হচ্ছে না।

জেনে নেওয়া যাক, টাকা পাওয়ার আগে সেই সব লক্ষণ, যা দেয় আপনার ভাগ্য বদলের খবর।আপনার শরীরের কোনো বিশেষ অংশ কাপতে থাকে, বিশেষ করে হাতের তালু অর্থাৎ মাঝখানে।

তাহলে বুঝে যাবেন যে আপনার অর্থভাগ্য বদলাতে চ-লেছে।যদি দেখেন আপনার বাড়ির কোনো স্থানে অথবা বাড়ির কোথা কালো পিঁপড়ে চাল নিয়ে যাতায়াত করছে, তাহলে বুঝে নেবেন আপনার ভাগ্য বদলাতে চলেছে।

কালো পিপড়ের চাল নিয়ে যাতায়াত শুভ বলে মানা হয়।আপনার বাড়িতে যদি কোনো জায়গা থেকে টিয়া পাখি উড়ে আসে,তাহলে বুঝে নেবেন য আপনার ভাগ্য বদলাতে চলেছে।

যদি কোনরকম বিশেষ কারণ ছাড়াই রাস্তায় থাকা কোনো গরু আপনার বাড়ির দরজায় এসে ডা'কাডাকি শুরু করে, তাহলে আপনি ভেবে নিন আপনার অর্থভাগ্য বদল হবার সম্ভাবনা রয়েছে।সম্ভব হলে সেই গরুকে কিছু খাবার দিন,

গরুটিকে ঐভাবে অভুক্ত অবস্থায় ফেরাবেন না।কোন মুহূর্তে যদি মা'থায় বা গায়ের কোনো অংশে টিকটিকি ওপর থেকে পড়ে যায়, তাহলে বুঝবেন আপনার অর্থভাগ্য বদল হবার সম্ভাবনা বিপুল। কিন্তু, টিকটিকি মা'থায় পরার ঘটনা বিরল।

Back to top button
error: Alert: Content is protected !!