দুবাইতে ১৭ বছরের এক মে'য়ে রয়েছে সলমন খানের! জবাব দিলেন ভাইজান

বলিউডের ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ বলতে আম'রা সকলে এতদিন একজনকেই চিনতাম হ্যাঁ তিনি আর কেউ নন সকলের ল্রিয় সাল্লু ওরফে সলমন খান৷। পঞ্চাশের মধ‍্যভাগে এসেও এখনো তিনি ব্যাচেলার।

বহুবার প্রে'মে পড়লেও সেই প্রে'ম বিয়ে অব্দি গড়ায়নি। বিয়ের নামও কোনোদিন উচ্চারণ করেননি অ'ভিনেতা। তবে অ'ভিনেতার প্রে'মিকার সংখ্যা বেশ বড়। হঠাৎ এর মাঝেই বলিউডে এক চাঞ্চল্যকর ঘটনা উঠে এল। ভাইজান নাকি চুপিচুপি বিয়ে করেছেন অনেক দিন আগেই। সম্প্রতি এমনি এক অ'ভিযোগ উঠেছে ভাইজানের বি'রুদ্ধে। এই খবর শুনেই হকচকিয়ে গিয়েছেন খোদ অ'ভিনেতা।

সলমন খান নাকি গো'পনে বিয়ে করে সংসার করছেন চুটিয়ে। তবে এ সংসার মুম্বাইতে নয়। তাঁর গোটা পরিবার রয়েছে বিদেশে। দুবাইতে নাকি স্ত্রী' নূর ও এক সতেরো বছরের কন‍্যা নিয়ে ভাইজানের সুখের সংসার। এমনি এক টুইট ভাই'রাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। এমন বিতর্কিত টুইটের জেরে বেশ অস্বস্তি আর রেগে গিয়েছিলেন সলমন। তবে কি সত্যি বিয়ে করলেন ভাইজান? কি বললেন অ'ভিনেতা।

সম্প্রতি আরবাজ খানের ট'ক শো ‘পিঞ্চ’-এর সিজন ২-এর প্রথম এপিসোডের প্রথ। অ'তিথি হিসাবে উপস্থিত ছিলেন সলমন। বুধবার সম্প্রচারিত হয় এই ট'কশোয়ের বহুচর্চিত এপিসোড, সেখানেই দাদা সলমনের কাছে একঝাঁক বিতর্কিত প্রশ্ন রাখেন আরবাজ। সেখানে সোশ‍্যাল মিডিয়ায় সলমনের নিন্দা করে করা একটি টুইটে এল এই তথ্য। আরবাজ পড়ে শোনালেন সেই ব্যক্তির ট্যুইট,কোথায় লুকিয়ে বসে আছিস ভীতু? ভা'রতে সকলে জানে যে তুই দুবাইতে নিজের স্ত্রী' নূর ও সতেরো বছরের মে'য়ের সঙ্গে রয়েছিস। ভা'রতবাসীদের আর কতদিন বোকা বানাবি?’

এমন অ'ভিযোগ শুনে প্রাথমিক ভাবে হতবাক হয়ে গিয়েছিলেন সলমন। তারপরেই তিনি হেসে বলে ওঠেন, “ সত্যি এদের সত‍্যিই কত জ্ঞান। এগু'লি সব ভিত্তিহীন। তিনি জানেননা উনি কার কথা বলছেন আর এসব কোথায় পোস্ট করা হয়েছে। এই ব‍্যক্তি কি সত‍্যিই ভেবেছেন যে উত্তর দিয়ে তিনি ওঁকে বাধিত করবেন?

তিনি ওই ব্যক্তির উদ্দেশ্যে বলেন তাঁর স্ত্রী' নেই। তিনি ভা'রতে থাকেন গ‍্যালাক্সি অ্যাপার্টমেন্ট, সেই নয় বছর বয়স থেকে। তিনি সেই ব্যক্তিকে কোনো উত্তর দেবেননা, গোটা ভা'রত জানে তিনি কোথায় থাকেন। তাই তিনি এইসব লোকজনের প্রশ্নের জবাব দেননা”।

Back to top button
error: Alert: Content is protected !!