মা ও ছে'লের ফটোশুট, সাদা কালো ছবিতে নজর কাড়ল শুভশ্রী ও ইউভান

বয়স এখনও এক বছরের কোটায় পা রাখেনি। বছর এক হওয়ার আগেই নানান কী'র্তিকলাপ দিয়ে ছোট রাজশ্রী পুত্র ইউভান এখন মস্ত বড় সেলিব্রেটি। তবে জনপ্রিয়তার বিচারে টলিউডের তাবড় তারকাদের টেক্কা দিচ্ছে এই একরত্তি।

টলিউডের ছোট তৈমুর বললেও কিছু কম হবেনা। এই একরত্তির শুধু মিষ্টি মুখ দেখলেই মন ভালো হয়ে যায় নেটিজেনদের। ইউভানকে একঝলক দেখবে বলে হাজার হাজার অনুগামী অ'পেক্ষা করে থাকেন। ইউভানের প্রতিটি ছবি-ভিডিয়োতে চড়চড়িয়ে বাড়ে লাইক-কমেন্টের সংখ্যা

তবে এই ছে'লে মায়ের মতো অ'ভিনয় জগতে পা রাখবে বলে মনে হচ্ছে। ১ বছর হওয়ার আগেই ইনি ফটোশুট করে নিজের মান আরো বাড়াচ্ছে যে। ইউভান ক্যামেরা প্রে'মী হয়ে উঠেছে তা আজ এখন আর জানতে কারোর বাকি নেই। গত মঙ্গলবার জুড়ে শুভশ্রীর ইন্সটাগ্রাম ছিল শুধুই ইউভানের জন্য। সকালে একটি ছবিতে দেখা যায় এই একরত্তির কোঁকড়া চুলে টগর ফুল গোঁজা রয়েছে। দেখতে পুরোপুরি ফুলকুমা'র’ লাগছিল ইউভানকে। এতো হল সকালের কথা। আর বিকেলে?

বিকেলবেলা মায়ের সঙ্গে প্রথম শ্যুটিং সেরে নিল এই পুঁচকে। পরিচালক বাবা আর অ'ভিনেতা মায়ের ছে'লে এখানেও মাতিয়ে দিয়েছে টলিপাড়া। ক্যামেরাতে এখন মাকেও ছাপিয়ে গিয়েছে এই একরত্তি। সম্প্রতি শুভশ্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এক ঝলক দেখিয়েছে। কী' দেখা গিয়েছে সেই ঝলকে? ইনস্টাগ্রামের পোস্ট করেছে এক সাদা কালো ভিডিও। তাতে মা-ছে'লে যেন জীবন্ত। জিন্স আর টি-শার্ট পরে হাঁটু মুড়ে মেঝেতে বসে রয়েছে ছোট্টু ইউভান। আর ছে'লের ঠিক পিছনে সিক্যুয়েনের ড্রেসে ঝলমলে স্টার মাম্মা শুভশ্রী। দুজনেরই মানানসই রূপসজ্জা।

দুজনের এই ভিডিয়োর নেপথ্যে ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’ বেজে উঠেছে। আর গান শুনে একরত্তিকে আর দেখে কে! নেচেই দিয়েছে সে। তার ঠিক পিছনে শুভশ্রী ছে'লের কা'ন্ড দেখে হেসে দিয়েছে। কখনও অ'ভিনেত্রী পোজ দিয়েছেন, কখনও সামলেছেন ছে'লেকে। তবে এই ভিডিয়ো শেয়ার করেছে শুভশ্রীর ফ্যান পেজ থেকে। এরপর অনুরাগীরা দুজনকে মন ভরে শুভেচ্ছা, আশীর্বাদের পাশাপাশি ভালাবাসায় ভরিয়ে দিয়ছেন। অনেকে প্রশ্ন করেছে ক্যামেরার পিছনে কে? রাজ চক্রবর্তী? তবে সে উত্তর পাওয়া যায়নি। তবে মা ছে'লের এই ফটোসেশান বেশ ভাই'রাল নেটদুনিয়াতে।

Back to top button
error: Alert: Content is protected !!