ক্ষমা চেয়ে যে প্রতিশ্রুতি দিলেন মেহ'জাবীন

দর্শকদের তুমুল আ'পত্তি ও প্রতিবাদের পর ইউটিউব থেকে সরিয়ে নেয়া হয়েছে নিশো-মেহ'জাবীনের নাট'ক ‘ঘটনা সত্য’।
বিশেষ শি'শু ও তাদের বাবা-মা'র প্রতি ক্ষমা প্রার্থনা করে নাট'কের নির্মাতা রুবেল হাসান বলেছেন, প্রয়োজনীয় সংশোধন করেই নাট'কটি ইউটিউবে ফের অবমুক্ত করা হবে।

এবার একই বিষয়বস্তুতে ক্ষমা চাইলেন জনপ্রিয় অ'ভিনেত্রী মেহ'জাবীন চৌধুরী।বুধবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুঃখ প্রকাশ করে একটি স্ট্যাটাস দেন অ'ভিনেত্রী।মেহ'জাবীনের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধ'রা হলো-

‘নাট্যজগত একটি পরিবারের মত। দর্শক থেকে প্রযোজক, পরিচালক, শিল্পী-কলাকুশলী আম'রা সবাই এই পরিবারের সদস্য। সর্বাচ্চ সতর্ক থাকার পরও পরিবারের যে কোনো সদস্যের ভুল হতে পারে। আমাদেরও ভুল হয়েছে।

সম্প্রতি প্রচারিত একটি নাট'কের একটি অনিচ্ছাকৃত ভুলের জন্য আমিসহ সংশ্লিষ্ট সবাই ভীষণভাবে লজ্জিত, দুঃখিত, বিব্রত, সেই সঙ্গে অনুতপ্ত। ভুল থেকে শিক্ষা নিয়ে নিজেদের সামাজিক অবস্থান, সমাজের প্রতি দায়বদ্ধতা আমি নতুন করে উপলব্ধি করতে পারছি।

আশা করছি, ভবিষ্যতে সামাজিক যে কোনো ইস্যুতে আমি আরও অনেক বেশি সংবেদনশীল থাকব। বিশেষ শি'শুদের প্রতি আমা'র বিশ্বা'স, ভালোবাসা বরাবরই ছিল। বিশেষ শি'শুর বাবা-মায়েদের কাছে ক্ষমা প্রার্থনা করে প্রতিশ্রুতি দিচ্ছি, বিশেষ শি'শুদের কল্যাণে আজীবন সক্রিয়ভাবে কাজ করে যাব।

কারণ বিশেষ শি'শুরা আমাদের সমাজ ও রাষ্ট্রের সম্পদ। তারা আগামী দিনের ভবিষ্যত। বিশেষ শি'শু এবং তাদের বাবা-মায়ের সম্মানে আ'ঘাত দেয়ার মতো গর্হিত কোনো কাজে জ্ঞাত বা অ'জ্ঞাতভাবে আমি আর কখনোই কোনো ধরনের পৃষ্ঠপোষকতা করব না। বরং তাদের কল্যাণে আজীবন কাজ করার ব্যাপারে অঙ্গীকারাবদ্ধ হচ্ছি।আমি আশা করছি, সবার সহযোগিতা নিয়ে শিল্পচর্চার মাধ্যমে সম্মিলিতভাবে সমাজের কল্যাণে আজীবন কাজ করে যাব।’

Back to top button
error: Alert: Content is protected !!