স্বামীর থেকে কোনো অংশেই কম যান না! শিল্পা শেট্টির একগুচ্ছ কে’চ্ছা এবার প্রকাশ্যে

অশ্লীল ছবি বা প'র্ন বানানোর অ'ভিযোগে গত সোমবার অর্থাৎ ১৯ জুলাই রাতেই বলিউড অ'ভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রাকে গ্রে'ফতার করেছে মুম্বাই পু'লিশ। গ্রে'ফতারির পর ২৩ জুলাই তাকে এসপ্ল্যানেড আ'দালতে পেশ করা হয়।

এরপর তাকে ২৭ জুলাই পর্যন্ত পু'লিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। এই কারণে গত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন অ'ভিনেত্রী শিল্পা শেট্টি।তবে এবার স্বামীর কারণে অ'ভিনেত্রীকে নিয়ে বিতর্ক তৈরি হলেও এই প্রথমবার নয় এর আগে নিজের কার্যকলাপের কারণেও চর্চায় উঠে এসেছে শিল্পা শেট্টির নাম। এমনই দুটি ঘটনার কথা আজ আপনাদের বলব।

রিচার্ড গের বিতর্ক- ২০০৭ সালে এই ঘটনার জেরে সর্বত্র হইচই পড়ে গিয়েছিল। আসলে হলিউডের বিখ্যাত অ'ভিনেতা রিচার্ড গের এইডস সংক্রান্ত সচেতনতা প্রচারমূলক একটি অনুষ্ঠানে ভা'রতে এসে প্রকাশ্যেই শিল্পার হাতে চুমু খেয়েছিলেন।
শিল্পাকে পুরোহিতের চুম্বন- ২০০৯ সালে শিল্পা শেট্টি উরিষ্যার দক্ষিগোপাল মন্দিরে গিয়েছিলেন। সেখানে এক পুরোহিত খালি গায়েই শিল্পাকে চুম্বন করেছিলেন, যা সেই সময় প্রচুর চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছিল।

শিল্পাও বেশ হাসিমুখেই সেই চুম্বন গ্রহণ করেছিলেন।উল্লেখ্য পু'লিশ ইতিমধ্যেই রাজের ১২ লক্ষ ডলারে ১২১টি প'র্ন ভিডিও লেনদেনের বিষয়ে জানতে পেরেছে। এছাড়া এদিন পু'লিশ কোর্টে জানায়,রাজ কুন্দ্রার সিটি ব্যাঙ্ক এবং কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কে রাজ কুন্দ্রার ১ কোটি ১৩ লক্ষ টাকার হদিশ পাওয়া গিয়েছে। অন্যদিকে নিজের জামিনের আবেদনে রাজ কুন্দ্রা জানিয়েছেন

হটশটস অ্যাপের জন্য যে ভিডিয়ো গু'লি ব্রিটিশ যু'ক্তরাজ্যের একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন বলে দাবি করা হচ্ছে , সেগু'লি ইরোটিকা হলেও তা প'র্নোগ্রাফি নয়। কারণ সেখানে প্রকৃত যৌ'ন সঙ্গমের কোনও দৃশ্য নেই।

Back to top button
error: Alert: Content is protected !!