মেসির পর গ্রিজমানকেও হারাল বার্সা

সর্বকালের সেরা খেলোয়াড় আর্জেন্টান তারকা লিওনেল মেসিকে কিছুদিন আগেই হারিয়েছে বার্সেলোনা। এবার হারাল দলের আরেক তারকা অ্যান্তনিও গ্রিজম্যানকে। প্রতিদ্বন্দ্বী ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে ধারে পাঠানো হয়েছে ফরাসি ফরোয়ার্ডকে।

গত মৌসুমে নিজেদের স্ট্রাইকার লুইস সুয়ারেজকে তারা বিক্রি করে দিয়েছিল অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে। দুর্দান্ত পারফরম্যান্সে অ্যাটলেটিকোকে লিগ শিরোপা জিতিয়েছিলেন এই উরুগুইয়ান তারকা।

এবারের মৌসুমে নিজেদের আরেক তারকা গ্রিজম্যানকেও অ্যাটলেটিকোতে পাঠিয়ে দিলো কাতালান ক্লাবটি! তাও কি না অ্যাটলেটিকো থেকে চড়া মূল্যে কেনার পর সেই অ্যাটলেটিকোতেই লোনে পাঠালো তারা।

চলতি দলবদলের মৌসুমের শেষ দিন গ্রিজম্যানকে এক বছরের জন্য ধারে অ্যাটলেটিকোতে পাঠিয়েছে বার্সেলোনা। এই এক মৌসুম শেষে বাধ্যতামূলকভাবেই গ্রিজম্যানকে কিনে নিতে হবে অ্যাটলেটিকোর। এই মৌসুমে ফরাসি তারকার পারিশ্রমিকও দেবে মাদ্রিদের দলটি।

এদিকে দুই বছর আগে অর্থ্যাৎ ২০১৯ সালে বার্সেলোনায় যোগ দেয়ার আগে অ্যাটলেটিকোর হয়ে ২৫৭ ম্যাচে ১৩৩ গোল করেছিলেন গ্রিজম্যান। সে তুলনায় বিবর্ণ ছিলেন বার্সায়। যেখানে ১০২ ম্যাচ খেলে গোল করেছেন মাত্র ৩৫টি, জিতেছেন শুধুমাত্র কো'পা দেল রে।

এছাড়াও দলবদলের শেষ দিনে ব্রাজিলিয়ান রাইট ব্যাক রয়্যাল এমা'রসনকে ২৫.৮ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে টটেনহ্যাম হটস্পার এবং ইলাইশ ম'রিবাকে ১৩.৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে জার্মান ক্লাব আর বি লাইপিজিগের কাছে বিক্রি করে দিয়েছে বার্সেলোনা।

Back to top button
error: Alert: Content is protected !!