পা'কিস্তানি কিংবদন্তীদের বাংলাদেশ নিয়ে ভাবতে মানা করলেন নাফিস

ব্যর্থতায় পরিপূর্ণ এক বিশ্বকাপ কাটিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সুপার টুয়েলভে টানা ৫ ম্যাচ হেরে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিট'কে গেছে টাইগাররা।

বাংলাদেশের এমন হতশ্রী পারফরম্যান্স হতাশ করেছে ভক্ত-সম'র্থকদের। শুধু দেশীয় ভক্ত-সম'র্থকেরাই নন, টাইগারদের সমালোচনায় মেতেছেন সাবেক ক্রিকেটার ও কিংবদন্তীরাও। পা'কিস্তানের একটি টিভি শো-তে খেলোয়াড়দের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও একহাত নিয়েছেন ওয়াসিম আকরাম, মিসবাহ উল হক, ওয়াহাব রিয়াজরা।

সেটাই যেনো পছন্দ হয়নি বাংলাদেশ দলের সাবেক ব্যাটসম্যান শাহরিয়ার নাফিসের। চলতি বছরের ফেব্রুয়ারিতেই ক্রিকেট ক্যারিয়ার থেকে অবসর নিয়ে বোর্ডে যোগ দেন শাহরিয়ার নাফিস। জাতীয় দলের এই সাবেক ওপেনার বর্তমানে আছেন বিসিবির ক্রিকেট অ'পারেশন্স বিভাগের ডেপুটি ম্যানেজার পদে। বর্তমান কর্মস্থলের ওপর আঙুল ওঠার পর মুখ খুলেছেন তিনিও।

শুক্রবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলে দেয়া একটি পোস্টে তিনি লেখেন, পা'কিস্তান দল এখন যেমন খেলছে তা সত্যিই প্রশংসার দাবিদার। কিন্তু পা'কিস্তানি কিংবদন্তিদের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, স্যার আপনাদের বাংলাদেশ ক্রিকেট নিয়ে ভাবার দরকার নেই।

এদিকে এমন একটি মন্তব্যের পর পোস্টের প্রতিক্রিয়ায় নেটিজেনরা খুব ইতিবাচক, সেটি বলা যাবে না। এমনকি তার ক্যারিয়ার, বিতর্কিত আইসিএল যাত্রা ও ক্রিকেটজ্ঞান নিয়েও সামাজিকমাধ্যমে চলছে চর্চা। অনেকেই বলছেন তাহলে কি শুধু টাইগারদের প্রশংসাই করতে হবে? সমালোচনা করা যাবে না?

Back to top button
error: Alert: Content is protected !!