মিথিলার প্রে'মে পড়লেন পাঁচ বছরের ছোট খায়রুল

দুই বাংলার জনপ্রিয় অ'ভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এ বছরই প্রথম চলচ্চিত্রে নাম লেখান। নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‌‌‘অমানুষ’ সিনেমা'র মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন তিনি।

ঢাকার ‘অমানুষ’ দিয়ে সিনেমায় অ'ভিষেক হলেও টালিউডের তিনটি সিনেমা'র কাজ করেছেন এই অ'ভিনেত্রী। কয়েকটি ছবির কাজ শেষ করে মিথিলা আবার ফিরেছেন তার চেনা জায়গা টিভি নাট'কে।

৫ ও ৬ নভেম্বর রাজধানীর উত্তরায় ‘সিনিয়র’ নামে একটি নাট'কের শুটিংয়ে অংশ নিয়েছেন মিথিলা। প্রীতি দত্তের লেখা ও পরিচালনায় এ নাট'কে তার সহশিল্পী খায়রুল বাসার।

নির্মাতা জানিয়েছেন, নাট'কটিতে মিথিলা অ'ভিনয় করেছেন ডেন্টিস্টের চরিত্রে। তাঁর প্রে'মে পড়েন পাঁচ বছরের ছোট খায়রুল বাসার। প্রতিদিন রাস্তায় মিথিলার জন্য অ'পেক্ষা করেন। তবে বিষয়টিকে কিছুতেই স্বাভাবিকভাবে নিতে পারেন না মিথিলা। নির্মাতা প্রীতি দত্ত জানান, শিগগিরই আরটিভিতে প্রচারিত হবে মিথিলা-খায়রুল বাসার অ'ভিনীত নাট'ক ‘সিনিয়র’।

মিথিলা জানিয়েছেন, নভেম্বর মাসে এটিই তাঁর শেষ কাজ। আগামী সপ্তাহে তিনি যাবেন পশ্চিম আফ্রিকার দেশ সিয়েরা লিওনে। ফিরবেন চলতি মাসের শেষে। এরপর ডিসেম্বরে যাবেন শ্বশুরবাড়ি কলকাতায়।

Back to top button
error: Alert: Content is protected !!