আশরাফুলকে নিয়ে নান্নুর বিতর্কিত মন্তব্য, যা বলছে বিসিবি

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্ম'দ আশরাফুলকে প্রকাশ্যে দেশদ্রোহী ও ফিক্সার বলেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ক্রিকেট বোর্ডে কর্ম'রত এই ক'র্তার মেজাজ হারিয়ে দেওয়া এমন মন্তব্যে রীতিমতো ক্ষুব্ধ হন আশরাফুল। নান্নুর এহেন আচরণ ভালো'ভাবে নিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির ক্রিকেট অ'পারেশন্স বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, এ বিষয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহণ করা হবে। সম্প্রতি একটি টেলিভিশনের সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে নান্নু আশরাফুলকে দেশদ্রোহী ও ফিক্সার বলে আখ্যায়িত করেন। এ নিয়ে অ'ভিমান প্রকাশ করে ফেসবুক লাইভে নান্নুর বি'রুদ্ধে অ'ভিযোগ জানান আশরাফুল।

সোমবার এ বিষয়ে পরিচালক জালাল ইউনুস বলেন, যেহেতু আশরাফুল বর্তমান খেলোয়াড় আর সাবেক একজন অধিনায়ক, আমি মনে করি সরাসরি এভাবে আক্রমণ করা ঠিক হয়নি। আমি শুনেছি এটা। এটা নিয়ে আমাদের আলাপ-আলোচনা হয়েছে। আম'রা এটা নিয়েও বোর্ড সভাপতির সঙ্গে আলাপ করব।

জালাল ইউনুস আরও বলেন, কারও ব্যাপারেই এভাবে আক্রমণ করা ঠিক না। আপনি একটা পদে আছেন বোর্ডে। ওই জায়গা থেকে এমন মন্তব্য না করাই ভালো ছিল। যেহেতু নির্বাচক কমিটি ক্রিকেট অ'পারেশন্সের অধীনে, আমি এটা নিয়ে আজকেও তাদের সাথে আলাপ করেছি। দেখা যাক। আমি এটা বোর্ড সভাপতির সাথে আলাপ করব।

সম্প্রতি আশরাফুল লাইভে দাবি করেছেন, নান্নুর কারণেই তিনি জাতীয় দলে ফিরতে পারছেন না এবং ঘরোয়া লিগে সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন।এমন এক প্রশ্নের জবাবে বিসিবি পরিচালক জালাল ইউনুস বলেন, আমা'র মনে হয় না এমন কিছু হবে। আমা'র মনে হয় না ব্যক্তিগতভাবে কেউ ভিকটিম হবে। যারা আসবে পারফরম্যান্সের জো'রেই আসবে।

Back to top button
error: Alert: Content is protected !!