ইম'রানের সঙ্গে প্রে'মের গুঞ্জনের মধ্যেই মুখ খুললেন প্রভা

বছরের শুরুতে গায়ক ইম'রানের সঙ্গে মডেল-অ'ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা'র প্রে'মের গুঞ্জন শোনা যায়। এ নিয়ে এখনো কানাকানি থামেনি। অবশ্য গুঞ্জনের সূত্রপাত করেছেন অ'ভিনেত্রী নিজেই। জনপ্রিয় সংগীতশিল্পী ইম'রানের সঙ্গে নিয়মিত ঘনিষ্ঠ ছবি শেয়ার করা, রোম্যান্টিক কমেন্ট চালাচালিতে ইঙ্গিত দিচ্ছিলেন।

ইনস্টাগ্রামে একজনের ছবিতে অন্যজনের রসালো মন্তব্য ভক্ত-অনুরাগী ও নেটাগরিকদের স'ন্দেহেরে মাত্রা আরও বহুগুণ বাড়িয়ে তোলে। এ বিষয়ে সত্যতা যাচাইয়ে প্রভা'র সঙ্গে যোগাযোগ করা হলেও গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভা জানালেন, গত বছরটি তাকে বদলে দিয়েছে।

ইনস্টাগ্রামে ছবিসহ এমনই এক পোস্টের মাধ্যমে মুখ খুললেন এই অ'ভিনেত্রী।এরই মধ্যে রোববার (৯ জানুয়ারি) রাতে ইনস্টাগ্রামে প্রভা নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা।তাতে দেখা যায়, বরাবরের মতো রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। ছবিটির ক্যাপশনে প্রভা লিখেন—‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খা'রাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে—এটিও আমাকে বিশ্বা'স করিয়েছে। খুব খা'রাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।

’প্রভা বিশ্বা'স করেন কাউকে ধরে রাখা যায় না। আর সে কথা উল্লেখ করেই এই অ'ভিনেত্রী লিখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’

সমস্ত সংকট নিজেকেই কাটিয়ে উঠতে হয়। এ বিষয়টিও গত বছর খুব ভালো করে উপলদ্ধি করেছেন প্রভা। তা জানিয়ে তিনি লিখেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী—এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।’ লেখাটির শেষাংশে প্রভা জানান, গত বছরটি গেম চেঞ্জার ছিল। কিন্তু জীবনের কি কি বদলে গেল, কী'ভাবে হলো সেসব বিষয় আড়ালে রেখেছেন সংগ্রামী এই অ'ভিনেত্রী।

Back to top button
error: Alert: Content is protected !!