সানি লিওনকে যেভাবে বিয়ের জন্য রাজি করান ড্যানিয়েল

বলিউডের আ'লোচিত অ'ভিনেত্রী সানি লিওন। তারকার ব্যক্তিগত জীবন নিয়ে এই আগ্রহের মাত্রা সীমানা ছাড়ায়। শৈশব পেরিয়ে তারুণ্যে পা দিতেই জড়িয়ে পড়েন প'র্ন জগতে।

হয়ে ওঠেন নীল সিনেমা'র তারকা। বিশ্বজুড়ে প'র্নস্টার হিসেবে বিপুল পরিচিতি পান। এরপর সেই অন্ধকার জগত ছেড়ে আসেন বলিউডে। অদম্য ল'ড়াইয়ের মাধ্যমে নিজেকে মূল ধারার অ'ভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেন।

সানি লিওনের জীবনটাই যেন একটা সিনেমা। নানা নাট'কী'য়তা আর বাধা-বিপত্তি পেরিয়ে মুম্বাই ইন্ডাস্ট্রিতে থিতু হয়েছেন। ২০১১ সালে বিয়ে করে সংসার পাতেন। ড্যানিয়েল ওয়েভা'রের সঙ্গে এখনো সেই সংসার সুখেই চলছে। সানির মতো ড্যানিয়েলও ছিলেন প'র্নতারকা। কী'ভাবে সানির সঙ্গে তার পরিচয় হয়, কী'ভাবে তাদের প্রে'ম ও বিয়ে হয়, সে গল্পটা চলুন জেনে নেওয়া যাক।

তখন লাস ভেগাসে এক বান্ধবীর সঙ্গে থাকতেন সানি। সেখানেই এক রোস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল তার। ব্যান্ডের শো করতে গিয়ে প্রথম দেখাতেই সানির সৌন্দর্যের প্রে'মে পড়ে যান ড্যানিয়েল। দেরি না করে সানির কাছে পরিচিত হন। সঙ্গে ফোন নম্বর আর ইমেইল আইডি চেয়ে নেন। ওইদিনের পরই সানিকে মনের কথা জানিয়ে দেন ড্যানিয়েল। কিন্তু ড্যানিয়েলের প্রতি বিন্দুমাত্র আগ্রহ ছিল না সানির। নিয়মিত ইমেইল, মেজেস পাঠাতেন ড্যানিয়েল। কিন্তু জবাব দিতেন না সানি। এভাবেই অনেকদিন অ'তিবাহিত হয়।

এরপর সানি সিদ্ধান্ত নেন, ড্যানিয়েলের সঙ্গে একদিন দেখা করবেন। উদ্দেশ্যটা ছিল মনটাকে হালকা করা। কারণ ওই সময়ে তিনি তার মাকে হারান। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অ'ভিনেত্রী। সেজন্যই ড্যানিয়েলের সঙ্গে ডেটে যান। সেদিন প্রায় ৫ ঘণ্টা একসঙ্গে কাটিয়েছিলেন তারা। ভালোবাসার গল্পটা শুরু সেদিন থেকেই। একে-অ'পরকে ফুল, উপহার দেওয়া-নেওয়া চলতে থাকে। তিন বছর প্রে'মের পর ২০১১ সালে বিয়ে করেন সানি লিওন ও ড্যানিয়েল। সামাজিক ও ধ'র্মীয় রীতি মেনেই তারা গাঁটছড়া বাঁধেন। বর্তমানে তিন সন্তান নিয়ে সানি ও ড্যানিয়েলের সুখের সংসার। এর মধ্যে প্রথম সন্তান নিশাকে তারা দত্তক নেন। এরপর দুই জমজ সন্তান আশির ও নোয়াহ’র জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

Back to top button
error: Alert: Content is protected !!