সিয়াম ঝগড়া করলে পাশের বাসার মানুষও বুঝতে পারে না: অবন্তী

এবছর ঈদুল ফিতরে অ'ভিনেতা সিয়ামের অ'ভিনীত সিনেমা ‘শান’ মুক্তি পেয়েছে। প্রথমবারের মতো কোনো অ্যাকশন সিনেমায় দেখা গিয়েছে এই অ'ভিনেতাকে।

দর্শক ও সিনে সংশ্লিষ্টরা সিয়ামের অ'ভিনয় এবং সিনেমা'র নির্মাণশৈলির প্রশংসা করছেন। ‘শান’ সিনেমায় সিয়াম অ'ভিনয় করেছেন একজন রাফ অ্যান্ড টাফ পু'লিশ কর্মক'র্তার ভূমিকায়। অ'প'রাধীদের শায়েস্তা করতে তিনি পিছপা হোন না। কিন্তু বাস্তব জীবনে সিয়াম কেমন? সেই তথ্যটা জানালেন তার স্ত্রী' শাম্মা রুশাফি অবন্তী।

সম্প্রতি ‘শান’-এর একটি বিশেষ প্রদর্শনী হয়েছে। সেখানে হাজির হোন সিয়ামের স্ত্রী'সহ শোবিজ অঙ্গনের অনেক তারকা ও সাংবাদিক। ওই প্রদর্শনীতে এসে সাংবাদিকদের মুখোমুখি হোন অবন্তী। জানালেন তার অনুভূতির কথা। সিয়ামকে অ্যাকশন রূপে পর্দায় দেখে তিনি উচ্ছ্বসিত। তার কাছে জানতে চাওয়া হয়, ঘরে সিয়াম কেমন? সেখানেও কি তিনি এরকম রাগ, অ্যাকশনে থাকেন? জবাবে অবন্তী বলেন, ‘ঘরে সিয়াম খুব নমনীয়। সেখানে অ্যাকশনে আমি থাকি। সিয়াম খুবই চুপচাপ। ও ঝগড়া করলে পাশের বাসার মানুষও বুঝতে পারে না।’

কদিন আগেই সন্তানের বাবা-মা হয়েছেন সিয়াম ও অবন্তী। গত ২৪ এপ্রিল তাদের ঘর আলো করে একটি ছে'লেসন্তান আসে। দীর্ঘ ৭ বছর প্রে'মের পর ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন।

Back to top button
error: Alert: Content is protected !!