যে ক্লাবে খেলে বড় হয়েছেনসেই ক্রিকেট ক্লাবের সভাপতি হলেন মিরাজ

নিজের শুরুটা করেছেন যে ক্লাবে, যে ক্লাবে খেলে বড় হয়েছেন, এবার খুলনার সেই কাশিপুর ক্রিকেট একাডেমির কার্যনির্বাহী পরিষদের সভাপতি হয়েছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। গতকাল শুক্রবার ১৩ মে নতুন করে ৩৩ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ খালিদ আহমেদ।

এ ছাড়া দুজন সহসভাপতি হয়েছেন। তারা হলেন- হাফিজুর রহমান শাহিন ও মো. সাইফুল ইস'লাম। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহমুদুল হক সেতু। আগামী ১৭ মে থেকে শুরু হচ্ছে খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগ। এ লিগকে সামনে রেখে নতুন করে ক্লাবের এ কমিটি গঠন করা হয়েছে। কাশিপুর ক্রিকেট একাডেমি খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে প্রথম বিভাগের দল হিসেবে অংশগ্রহণ করছে।

এদিকে জাতীয় দলের সঙ্গে ব্যস্ততা না থাকলে এবং শারীরিকভাবে ফিট থাকলে এবারের খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে নিজ ক্লাবের হয়ে খেলারও ইচ্ছাপোষণ করেছেন অলরাউন্ডার মিরাজ। মিরাজ জানান, ইন'জুরি কাটিয়ে শারীরিকভাবে ফিট থাকলে এবং জাতীয় দলের ব্যস্ততা না থাকলে খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে কয়েকটি ম্যাচ খেলতে চাই।

এদিকে কাশিপুর ক্রিকেট একাডেমির নতুন কমিটিতে হেদায়েত উল্লাহ দিপু সহসাধারণ সম্পাদক, মো. মামুন সাংগাঠনিক সম্পাদক, মো. সাইফুল ইস'লাম সহসাংগঠনিক সম্পাদক, আল মাহমুদ ক্রীড়া সম্পাদক, মো. রাব্বু হোসেন কোষাধ্যক্ষ, মা'রুফ বিলাহ প্রচার সম্পাদক, মো. রমজান মোল্লা রনি সহপ্রচার সম্পাদক ও মো. সিফাত হোসাইন দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন আল আমিন, মো. আমিন, মো. এম'দাদুল, মো. হাসিব, মো. বিলাল, মো. জাহিদ, মো. শামীম, মো. জুয়েল, মো. কাওসার, রাজা হাসান, মো. নূর, মো. লিটু, মো. আলিফ, মো. সজীব, নয়ন, মো. অনিম, নাসির উদ্দিন ও মো. আরাফাত হোসাইন, মো. রাব্বি ও মু'সান্না চৌধুরী।

Back to top button
error: Alert: Content is protected !!