প্রধানমন্ত্রীকে নিয়েই ট্রোল হয়, আমি তো নগণ্য: শ্রাবন্তী

শ্রাবন্তী চ্যাটার্জি ও বিতর্ক, এটা যেন এখন একই মুদ্রার দুটি পিঠ। গত কয়েক বছর ধরে অনবরত সমালোচনায় বিদ্ধ হচ্ছেন কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক বিয়ে, বিচ্ছেদ, এরপর আবার নতুন প্রেম কিংবা সোশ্যাল মিডিয়ায় ছবি-ভিডিও পোস্টকরা; ইত্যাদি নানান বিষয়ে প্রতিনিয়ত সমালোচিত হন তিনি।

এসব সমালোচনা, ট্রোল শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনে কি প্রভাব ফেলে? জবাব দিয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তী বলেন, ‘এগুলোকে একেবারেই পাত্তা দিই না। প্রধানমন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী সবাইকে নিয়েই মানুষ আজকাল ট্রোল-সমালোচনা করছে।

সেখানে দাঁড়িয়ে আমাদের মতো তারকারা তো নগন্য! আমাদের নিয়ে ট্রোল-মিম করে যদি কারও ভিউয়ার্স বাড়ে, কিংবা উপরি রোজগার করে সংসার চালাতে পারেন, তাহলে কোনোভাবে হয়তো আমরা তাদের সাহায্য করছি।’

কীভাবে এসব ট্রোল-বিতর্ক এড়িয়ে ইতিবাচক ভাবনায় থাকেন শ্রাবন্তী? জবাবে তিনি বলেন, ‘যেখানেই নেগেটিভ কিছু দেখি, দূরে থাকি। ভাল থাকতে হবে। কারণ, জীবন একটাই।

এই অতিমারী আমাদের অনেক কিছু শিখিয়েছে। দেখিয়েছে যে, জীবন কতটা অনিশ্চিত। আমি বিশ্বাস করি- বর্তমানে বাঁচা আর ভবিষ্যতটাকে সুরক্ষিত করার মন্ত্রে। সবটাই যার যার ব্যক্তিগত দৃষ্টিভঙ্গির ওপর নির্ভর করে।

Back to top button
error: Alert: Content is protected !!