পরকীয়ার জেরে স্বামীকে বালতির পানিতে চু’’বি’য়ে হ’’ত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁ কাঁচপুর ইউনিয়নে পরকীয়ার জেরে মো. মোশারফ হোসেন ভূঁইয়া (৪৫) নামের এক দলিল লেখককে বালতির পানিতে চু’বি’য়ে হ’’ত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আট’’ক করেছে পুলিশ।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে ওই ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মোশারফকে শনিবার রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর দাবি করেন। এ সময় তিনি জানান, তিন-চারজনের একটি ডা’’কাত দল রাত ২টার দিকে বাড়িতে প্রবেশ করে অ’’স্ত্রের মুখে জিম্মি করে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হ’’ত্যা করে পালি’’য়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। এ সময় ঘটনাস্থল থেকে ডা’’কা’’তির কোনো আলামত না পেয়ে বিষয়টি সন্দেহ হয় পুলিশের।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, শনিবার রাতে এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ম’’র’’দে’’হ উদ্ধার করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বাড়িতে ডা’’কা’’তির কোনো আলা’’মত পাওয়া যায়নি।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পর’’কী’’য়া’’র কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!