আমাকে নানা রকমভাবে ভ’ক্ষণ করা হয়েছে: বো’মা ফা’টালে’ন প্রভা

আ’লোচিত মডেল-অ’ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অ’ভিনয় গু’’ণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি।মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অ’ভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আব’’দ্ধ হলেও বেশি দিন টিকেনি তার সংসার। ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমে কথা বলেছেন প্রভা।এ সময় জানতে চাওয়া হয় আবারো বিয়ে করবেন কিনা? জবাবে প্রভা বলেন, ‘বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। বিয়ে আমা’র কাছে ট্রমা হয়ে গেছে।

আমা’র মনে হয়েছে, জীবনস’ঙ্গী পছন্দে ভুল করেছি। সঠিক ভেবে যাকে বিশ্বা’স করেছি, সে আমা’র স’ঙ্গে বিশ্বা’সঘা’তকতা করেছে। আমা’র আশপাশের সবাই কিন্তু জানেন, স’ম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি। আপাতত বিয়ে করছি না। এটা ঠিক, প্রে’মে পড়ে যাই, কিন্তু বিয়েতে ভ’য় পাই।’ প্রভা অ’ভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পারফর্মা’র’ বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে। এটি পরিচালনা করেছেন তাসমিয়াহ্ আফরিন মৌ।

জনপ্রিয় একজন অ’ভিনেত্রীকে নিয়ে চলচ্চিত্রটির গল্প গড়ে উঠেছে। অ’ভিনয় জীবনে অ’সংখ্য চরিত্রে অ’ভিনয় করেছেন তিনি। একবার নি’ষি’’দ্ধ পল্লীতে শুটিং করতে যান এই অ’ভিনেত্রী। সেখানে মঞ্জুরী নামে এক পতি’তার স’ঙ্গে তার পরিচয় হয়। মঞ্জুরী ওই অ’ভিনেত্রীকে চ্যালেঞ্জ করেন—বাস্তবে সে তার (মঞ্জুরীর) চরিত্র করতে পারবে না।

মঞ্জুরীর চ্যালেঞ্জ গ্রহণ করেন অ’ভিনেত্রী। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প। স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রে অ’ভিনেত্রীর চরিত্রটি রূপায়ন করেছেন প্রভা। মঞ্জুরী চরিত্রে দেখা যাব’ে মৌটুসী বিশ্বা’সকে। এছাড়া গু’’রুত্বপূর্ণ একটি চরিত্রে অ’ভিনয় করেছেন শাহাদাৎ হোসেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!