শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর!

গত কয়েকবছরের গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজেদের সম্পর্ক ও সন্তানের কথা স্বীকার করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী জুটি। শুক্রবার উভয়ই নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়ে তাদের সন্তানের বিষয়টি জানান। এসময় দেশবাসীর কাছে সন্তানের জন্য দোয়া চান এই তারকা জুটি।

এদিকে নিজেদের সন্তানকে নিয়ে মুখ খুললেও, বিয়ে-সংসার নিয়ে এখনও কিছুই বলেনি শাকিব-বুবলী। তবে এই নায়ক নায়িকার একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

যদিও এই প্রসঙ্গে সূত্রের করা দাবির প্রমাণ এখনো পাওয়া যায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খান ও শবনম বুবলীর কোনো মন্তব্যও পাওয়া যায়নি।

শাকিব-বুবলীর বিচ্ছেদের খবরের সত্যতা মেলানো যায় এই নায়কের সম্প্রতি দেওয়া কিছু বক্তব্যতেও। গণমাধ্যমকে এই নায়ক কয়েকবারই জানিয়েছেন, ২০২৩ সালে তিনি বিয়ে করবেন। সেজন্য পাত্রীও খোঁজা হচ্ছে।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে আসে ২০১৭ সালে। এরপর একই বছরের ২২ নভেম্বর শাকিব-অপু বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ঘরেও ৭ বছরের একটি সন্তান রয়েছে, যার নাম আব্রাহাম খান জয়। বিচ্ছেদের পর থেকে মায়ের সঙ্গেই আছে জয়। বুবলীর জীবনেও সে রকমই কিছু ঘটতে চলেছে কিনা, সেটা সময়ই বলে দিবে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!