ছেলের পরিচয় জানিয়ে কমেন্টস বক্স বন্ধ রেখেছেন শাকিব

অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়কে সন্তানের স্বীকৃতি দেওয়ার পর শাকিব খান এবার চিত্রনায়িকা বুবলীর সন্তান শেহজাদ খান বীরকেও নিজের সন্তানের স্বীকৃতি দিলেন।

আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব খান স্বীকার করেন বুবলী ও তার একটি পুত্র সন্তান রয়েছে; নাম শেহজাদ খান বীর। আর তার দেয়া এই ফেসবুক পোস্টের মাধ্যমে কয়েকদিন ধরে চলা জল্পনার অবসান ঘটে। যে জল্পনার শুরু হয়েছিল নায়িকা বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের পর।

তবে সাকিবের দেয়া এই স্ট্যাটাসের কিছুক্ষণ আগেই বুবলী তার পোস্টে একাধিক ছবি যুক্ত করেন। যেখানে ফুটফুটে শিশু শেহজাদকে বাবা শাকিব খানের সঙ্গেও খুনসুঁটি করতে দেখা যাচ্ছে। এদিকে, শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেজে সন্তান শেহজাদকে কোলে নিয়ে করা পোস্টের কমেন্ট অপশন বন্ধ করে রাখা হয়েছে। ফলে কিং খানকে শুভেচ্ছা জানাতে পারছেন না তার ভক্তরা।

তবে কমেন্ট অপশন বন্ধ রাখলেও শেয়ার অপশন চালু রেখেছেন শাকিব খান। ফলে অনেকেই শাকিবের পোস্টটি শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন। পোস্ট দেওয়ার পাঁচ ঘণ্টার মধ্যে শেয়ার হয়েছে ১৯ হাজারেরও বেশি। তবে শুধু শুভেচ্ছাবার্তা নয়, শাকিব-বুবলীকে নিয়ে অনেকে সমালোচনা করেও পোস্ট দিচ্ছেন।

তবে ঠিক কি কারণে শাকিব কমেন্ট অপশন বন্ধ রেখেছেন, তা জানা যায়নি। সমালোচকদের ধারণা- অপু বিশ্বাসের পর বুবলীর সঙ্গে একই ধরনের ঘটনায় ভক্তদের অনেকে ক্ষুব্ধ। তারা বাজে মন্তব্য করতে পারেন- এমন আশাঙ্কায় শাকিব খান পোস্টের কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন। এছাড়া একাধিক গণমাধ্যমের সূত্রে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে শেহজাদের জন্ম হয়। তবে কবে নাগাদ বিয়ে করেছেন তারা বিষয়টি এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!