নেইমারের গোড়ালি মচকে গেছে!

সার্ভিয়ার বিপক্ষে দুর্দান্ত এক জয়ে কাতার বিশ্বকাপ শুরু করেছে ব্রাজিল। মিশন হেক্সার যাত্রা ভালো হওয়ায় আনন্দিত দলটির সমর্থকরা। কিন্তু এর মধ্যে তাদের চিন্তা বাড়াচ্ছে নেইমার জুনিয়রের ইনজুরি।

ম্যাচে নেইমারকে ৮ বার ফাউল করেন সার্বিয়ার প্লেয়াররা। পুরো ম্যাচে মোট ১১টি ফাউল করেছেন সার্বিয়া। এর মধ্যে ৮ বারই তাদের ফাউলের শিকার নেইমার। তুলে নেওয়ার সময় জার্সি দিয়ে নিজের মুখ ঢেকে রাখেন নেইমার। বেঞ্চে তাকে কাঁদতেও দেখা যায়। এসময় তাকে ঘিরে রাখেন সতীর্থরা।

বিশ্বকাপে এখন অবধি সবচেয়ে বেশি ফাউলের শিকার হয়েছেন তিনি। পরে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, গোড়ালিতে চোট পেয়েছেন নেইমার। এর একটি অংশ বেশ ফুলে থাকতেও দেখা যায়। আসলে কী হয়েছে তার? ম্যাচের পরই এ নিয়ে আপডেট দিয়েছেন ব্রাজিলের দলের ডাক্তার রদ্রিগো লাসমার। রেডিও ইতালানিয়াতে তিনি পরামর্শ দিয়েছেন ধৈর্য ধরার। নেইমারের বিশ্বকাপ শেষ কি না এ নিয়েও স্পষ্ট করে বলেননি কিছু।

রদ্রিগো বলেছেন, ‘নেইমার তার ডান গোড়ালি মচকে ফেলেছে আর এটা এখনই কিছুটা ফুলে আছে। এখন গুরুত্বপূর্ণ হচ্ছে ও কীভাবে প্রতিক্রিয়া দেখায়। আমরা ইতোমধ্যেই চিকিৎসা শুরু করেছি। আমাদের শান্ত থাকতে ও ধৈর্য ধরতে হবে। এখনই বলা যাচ্ছে না তার বিশ্বকাপ শেষ কি না। আপনাদের শান্ত থাকতে হবে আর দেখতে হবে কীভাবে মূল্যায়ন হয়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!