নাকফুল ইস্যুতে শাকিব-বুবলীর পাল্টাপাল্টি যুক্তি

ঢালিপাড়ার রোমান্টিক জুটি শকিব-বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রি বরাবরই নজরকাড়ে। আপাতত বাস্তব জীবনেও আলোচনার কেন্দ্রে তারা।সন্তানকে প্রকাশ্যে আনার পর শাকিব-বুবলীর সংসার ভাঙার গুঞ্জন ওঠে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বুবলীর পোস্ট দেখে নেটিজেনরা ধারণা করেন, হয়তো তাদের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। তবে সেই জল্পনা দূর করে হাটে হাড়ি ভাঙেন শাকিব খান।

আর এতেই বিব্রতবোধ করছেন অভিনেত্রী শবনম বুবলী। রোববার (২০ নভেম্বর) জন্মদিনে চিত্রনায়ক শাকিব খানের থেকে হীরার নাকফুল উপহার পেয়েছিলেন তিনি। এমনটা জানিয়েছিলেন তিনি।

কিন্তু হীরার নাকফুল পাওয়ার বিষয়ে বুবলী নিশ্চিত করলেও শাকিব খান জানান উল্টো কথা। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান দাবি করেছেন, বুবলীকে তিনি নাকফুল দেননি। পরে শাকিবের বক্তব্যের বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বুবলী।

এ প্রসঙ্গে বুবলী বলেন, শাকিবের বিবৃতি আমার জন্যে অপমানজনক। কেন সে অস্বীকার করল তা আমার মাথায় আসছে না। উপহারের বিষয়টি তো চার-পাঁচ দিন আগের, এতদিন পরে এসে কেন অস্বীকার করল, কী ভেবে, কী পরিকল্পনা করে এসব বলল, কিছুই বুঝলাম না।

তিনি আরও বলেন, শাকিব খানের সাক্ষাৎকার এবং তৃতীয়পক্ষের কয়েক দিনের সামাজিক যোগাযোগমাধ্যমে কার্যক্রম নিয়ে আমার সন্দেহ হচ্ছে। আমাদের মধ্যে হঠাৎ করেই তৃতীয় পক্ষ একজন ঢুকে গেছেন। অনেক দিনই আমাকে নিয়ে তৃতীয় পক্ষের এমন আচরণ ছিল না। হঠাৎ করেই এত সুন্দর একটা বিষয় ধরে তিনি উপহাস করে পোস্ট দিয়ে যাচ্ছেন। তার নাম আমি উচ্চারণ করতে চাচ্ছি না। আপনারা তার সামাজিক যোগাযোগমাধ্যমে এই কয়েক দিনের কার্যক্রম দেখলেই বুঝবেন। পুরো বিষয়টি নিয়ে আমার সন্দেহ হচ্ছে।

এদিকে, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল থেকেই মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে বিকেলে বা যেকোনো সময় সংবাদ সম্মেলনে এসব বিষয়ে কথা বলবেন বুবলী। কিন্তু এদিন বিকেলে বুবলী বলেন, এই মুহূর্তে আমি শুটিংয়ে ব্যস্ত। এ বিষয়গুলো নিয়ে আপাতত কথা বলতে চাচ্ছি না। এ রকম কিছু হলে সবাইকে অফিসিয়ালি বলব।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই গোপনে বিয়ে করেন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শেহজাদ খান বীর। প্রায় আড়াই বছর পর গত ৩০ সেপ্টেম্বর ছেলেকে প্রকাশ্যে আনেন তারা। শোনা যাচ্ছে, ইতোমধ্যে এই দম্পতির বিচ্ছেদও হয়ে গেছে। তবে এ বিষয়ে স্পষ্টভাবে কিছুই জানাননি তারা।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!