আর্জেন্টিনা দলকে অনুপ্রাণিত করতে নতুন গান প্রকাশ

মরুর বুকে প্রথম বিশ্বকাপে সৌদি আরবের সঙ্গে ২-১ গোল ব্যবধানে হেরে প্রথম অঘটনের শিকার আর্জেন্টিনা। প্রথম ম্যাচে হারের পর মড়ার উপর খাঁড়ার ঘা হিসেবে যোগ দেয় পোল্যান্ড আর মেক্সিকোর মধ্যকার ম্যাচে ড্র।

এ ম্যাচে ড্রয়ের কারণে কোচ লিওনেল স্কালোনির দল যদি কোনো ম্যাচে হেরে যায়, তাহলে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হতে পারে। আর চাপ বাড়বে কোনো ম্যাচে ড্র! এক কথায়, পরের দুই ম্যাচে আর্জেন্টিনা দলের জয়ের বিকল্প নেই।

লে আলবিসেলেস্তেদের এমন সমীকরণে উৎসাহ যোগাতে ও গ্রুপ পর্বে বাধা পেরিয়ে যাওয়ার আকুতি জানিয়ে আর্জেন্টিনার গান প্রকাশ করেছে।আর্জেন্টাইন ফুটবলারদের উজ্জীবিত করতে ‘ইন লেস দ্যান আ মিনিট, আই ক্রাই অ্যান্ড লাফ’ শিরোনামে গান প্রকাশ করেছে তারা।এ গানে সুসময়ের পাশাপাশি দুঃসময়েও সমর্থকরা পাশে রয়েছেন, এমন বার্তা দিয়েছেন।

কোচ লিওনেল স্কালোনির শিষ্যদের উৎসাহ দিয়ে গানটিতে বলা হয়েছে, ইউ আর রেসপনসিবল ফর মাই জয়, দলের ফুটবলাররাই কেবল সমর্থকদের মুখে কেবল হাসি ফোটাতে পারেন।তবে নতুন এ গান আর্জেন্টাইন ফুটবলারদের কতটা অনুপ্রাণিত করে সেটাই এখন দেখার বিষয়।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ১টায় গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আর ৩০ নভেম্বর লে আলবিসেলেস্তেদের প্রতিপক্ষ পোল্যান্ড।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!