শীতের রাতে রাস্তায় পড়ে ছিল ৫ সন্তানের জননী, উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রামের উলিপুরে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধ মহিলাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন তারই ছেলেরা। পরবর্তীতে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দিয়েছে পুলিশ। গত বুধবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার গাবুরজান এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরের এ তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উলিপুর উপজেলার হাতিয়া গাবুরজান গ্রামে ৫ ছেলে থাকার পরও ৭৫ বছর বয়সী এক বৃদ্ধাকে প্রচন্ড শীতে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দেয়। পরে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে বৃদ্ধ ওই মাকে উদ্ধার করে।

পরে তাকে উলিপুর থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে তার সন্তানদের ডেকে বিষয়টি তাৎক্ষণিক সমাধান করে পুলিশ। এখন থেকে বৃদ্ধা তার মেয়ের জিম্মায় থাকবেন এবং তার ছেলেরা ভরণপোষণের অর্থ প্রদান করবেন মর্মে পুলিশের কাছে অঙ্গীকারবদ্ধ হন।

উলিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আসরাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গতকাল রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে ওই বৃদ্ধা মাকে রাস্তা থেকে উদ্ধার করা হয়েছে। পরে তার পরিবারের লোকজনকে ডেকে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!